ঝালকাঠিতে জামায়াতের ১৭ নেতা কর্মী আটক

ঝালকাঠি শহরের বাহের রোড এলাকার একটি ভাড়া করা বাড়িতে গোপন বৈঠককালে জেলা জামায়াতের সেক্রেটারিসহ ১৭ জামায়াত নেতা কর্মীকে আটক করেছে ঝালকাঠি থানা পুলিশ ও ডিবি পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে এদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আটককৃতরা হল ঝালকাঠি জেলা জামায়াতের সেক্রেটারি মো. ফরিদুল হক, জামায়াত নেতা ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুস, জামায়াত নেতা ঝালকাঠি সদর ভূমি অফিসের সার্ভেয়ার মো. শাহাবুদ্দিন, জামায়াত নেতা মো. আব্দুল হাই সিকদার, মো. হাবিবুর রহমান, হারুন তালুকদার, মাহমুদুল হাসান, মো. গোলাম মোস্তফা, মো. সেলিম উদ্দিন, আবুল কালাম, হাবিবুর রহমান, নজরুল ইসলাম, মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম, মো. মরিুজ্জামান, ফরিদ উদ্দিন ও বাড়িওয়ালা মো. মহিউদ্দিন খোকন।

ঝালকাঠির অতিরিক্তি পুলিশ সুপার এম.এম মাহমুদ হাসান জানান, শুক্রবার সকালে আমরা গোপন সংবাদে জানতে পারি শহরের বাহের রোডের অগ্রণী ব্যাংকের সাবেক এজিএম মো. মহিউদ্দিন খোকনের ভাড়াটিয়া রাজাপুরের মাদরাসা শিক্ষক মো. মনিরুজ্জামান এর বাসায় জামায়াত নেতাদের একটি গোপন বৈঠক চলছে।

থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ১৬ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতদের কাছ থেকে জামায়াত ইসলামীর কিছু সাংগঠনিক বই ও কাগজপত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এরা গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিল। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন